Monday, August 2, 2021
Home > আঞ্চলিক সংবাদ > ২৫ কেন্দ্রে ১টি করে ভোট পেয়েছেন ডা. শাহাদাত

২৫ কেন্দ্রে ১টি করে ভোট পেয়েছেন ডা. শাহাদাত

এপিপি বাংলা : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে দুটি কেন্দ্রে ধানের শীষ প্রতীকে একটি ভোটও পড়েনি। আর ২৫টি ভোটকেন্দ্রে মাত্র একটি করে ভোট পেয়েছেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন। ১১৯টি ভোটকেন্দ্রে এই প্রতীকে পড়েছে এক থেকে পাঁচটি ভোট। আর ৬৫টি কেন্দ্রে ৬ থেকে ১০টি ভোট পেয়েছে বিএনপি।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৭৩৩টি ভোটকেন্দ্রের ফল বিশ্লেষণে এ তথ্য পাওয়া গেছে। ৭৩৫টি ভোটকেন্দ্রের মধ্যে দুটিতে ভোটগ্রহণ স্থগিত রয়েছে। এ সিটিতে মোট ভোট পড়ার হার ২২ দশমিক ৫২ শতাংশ।

যে ২৫টি কেন্দ্রে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন কোনো ভোট পাননি সেগুলো হচ্ছে- ব্রাইট সান কিন্ডারগার্টেন অ্যান্ড উচ্চ বিদ্যালয়, মোহরা সায়েরা খাতুন কাদেরিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, হামিদচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয় (নতুন ভবন) ও পূর্ব ষোলশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আরও রয়েছে, পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, কাজির দেউরি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী মুহাম্মদ মহসিন কলেজ, বাকলিয়া সরকারি কলেজ, আব্দুল বারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্যম বাকলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাকলিয়া মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়, ও ওয়াইজারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বাকিগুলো হচ্ছে-আদর্শ শিশুশিক্ষা নিকেতন, দক্ষিণ পশ্চিম বাকলিয়া উচ্চ বিদ্যালয়, উইনসাম পাবলিক স্কুল, আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয়, আগ্রাবাদ মহিলা কলেজ, জুলেখা আমিনুর রহমান সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়, হাজী খুইল্ল্যা মিয়া মেমোরিয়াল কেজি স্কুল, দরবেশীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দরবেশীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আশরাফুল উলুম মুহিউচ্ছুন্নাহ বালক-বালিকা মাদ্রাসা ও এতিমখানা এবং সীম্যান্স হোস্টেল ভোটকেন্দ্র।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *