Tuesday, November 30, 2021
Home > বিনোদন > অনন্তর নতুন ছবিতে ভারতের ৩ অভিনেতা, নাম ভূমিকায় বর্ষা

অনন্তর নতুন ছবিতে ভারতের ৩ অভিনেতা, নাম ভূমিকায় বর্ষা

অনন্ত জানান ছবিটির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়িকা বর্ষা। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অনন্তও।

এ ছবির মাধ্যমে ভারতের জনপ্রিয় তিন খল অভিনেতাকে এক করছেন অনন্ত। এদের মধ্যে একজন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা কবির দুহান সিং। মূলত তিনি খলনায়কের ভূমিকায় অভিনয়ের জন্য বিখ্যাত। তার অভিনীত জনপ্রিয় ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হচ্ছে- ‘কিক-২’, ‘ভেদালাম’, ‘ডিক্টেটর’,  ‘সরদার গাব্বার সিং’, ‘সুপ্রিম’, ‘কাঞ্চনা-৩’ ইত্যাদি।

আরেকজন ভোজপুরী অভিনেতা রবি কিষান। ২০০৬ সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে বেশ পরিচিতি পান এ অভিনেতা। ২০১২ সালে ‘ঝলক দিখলা যা’ প্রতিযোগিতায়ও অংশ নিয়েছেন তিনি। রবি কিষান বর্তমানে ভারতের সংসদ সদস্য। তবে অভিনয়েও নিয়মিত তিনি। তার অভিনীত জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘সবচে বড়া চ্যাম্পিয়ন’, ‘লাকি : দ্য রেসার’, ‘মারজাভান’, ‘বাটলা হাউজ’ ইত্যাদি।

তৃতীয় অভিনেতা হচ্ছেন প্রদীপ রাওয়াত। তিনিও দক্ষিণ ভারতীয় অভিনেতা। তবে আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’র ভিলেন হিসাবেই বেশি পরিচিত।  এ অভিনেতার ঝুলিতেও রয়েছে অনেক হিট ছবি।

এবার এই তিন অভিনেতাকে অনন্ত জলিল প্রযোজিত ‘নেত্রী: দ্য লিডার’ ছবিতে একসঙ্গে দেখা যাবে। এরই মধ্যে তিনজনের সঙ্গেই চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন অনন্ত।

অনন্ত জলিল বলেন ‘আমি আগেই বলেছি– যে ছবিই নির্মাণ করি না কেন, সব সময় চমক থাকবে। সেটারই ধারাবাহিকতা এটি। ভারতীয় এ তিন অভিনেতার বিষয়টি চূড়ান্ত করেছি। শিগগির ছবিটির শুটিং শুরু করব আমরা।’

ছবিটি প্রসঙ্গে বর্ষা বলেন, ‘এটি একটি আন্তর্জাতিক প্রজেক্ট। আমাদের এ নতুন ছবিতে তিনজন বিশ্বখ্যাত অভিনেতা কাজ করছেন। শিগগির এ নিয়ে বিস্তারিত জানাব।’

এদিকে বাংলাদেশি ছবিতে প্রথমবার অভিনয় প্রসঙ্গে কবির সিং ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘এটি আমার চল্লিশতম সিনেমা। আমি ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করছি, যে একজন সন্ত্রাসী হয়ে বিভিন্ন কলকাঠি নাড়ে। আশা করছি এটি আমার জন্য মাইলফলক হবে।’

আগামী ৭ ফেব্রুয়ারি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ছবি বিষয়ে একটি চুক্তি অনুষ্ঠিত হবে। সেখানে গণমাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানিয়েছেন অনন্ত।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *