Wednesday, August 4, 2021
Home > আঞ্চলিক সংবাদ > সারাদেশের সঙ্গে সিরাজগঞ্জের বাস যোগাযোগ বন্ধ

সারাদেশের সঙ্গে সিরাজগঞ্জের বাস যোগাযোগ বন্ধ

এপিপি বাংলা : সিরাজগঞ্জে বাস ও সিএনজি অটোরিকশার শ্রমিকদের মধ্যে সংঘর্ষের কারণে বাস ধর্মঘট চলছে। সিরাজগঞ্জ জেলা বাস ও শ্রমিক ইউনিয়নের ডাকে এ ধর্মঘটে জেলায় সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে।

বুধবার (৩ মার্চ) সকাল থেকে সিরাজগঞ্জ পৌর বাস টার্মিনাল ও বাস কাউন্টার থেকে কোনো ধরনের বাস ছাড়েনি। জেলার মধ্য দিয়ে কোনো বাসও চলাচল করতে দেওয়া হচ্ছে না। এত যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

সিএনজি অটোরিকশার শ্রমিক নেতারা জানান, মঙ্গলবার (২ মার্চ) বিকেলে রাজশাহী শহরে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তার কারণ দেখিয়ে সোমবার (১ মার্চ) দুপুর থেকে বাস চলাচল বন্ধ রাখে সিরাজগঞ্জ জেলা বাস মালিক সমিতি। এতে সিরাজগঞ্জ থেকে রাজশাহীগামী বাস চলাচল বন্ধ ছিল। কিন্তু সিএনজি অটোরিকশা চলছিল। এ নিয়ে বাস ও সিএনজি অটোরিকশার শ্রমিকদর মধ্যে কথাকাটাকাটির একপর্যায় মঙ্গলবার (২ মার্চ) বিকেলে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরই জের ধরে বাস চলাচল বন্ধ করে দিয়েছে জেলা বাস মালিক সমিতি।

সিরাজগঞ্জ জেলা বাস ও শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান শেখ বলেন, অটোরিকশার শ্রমিকরা ইচ্ছাকৃতভাবে বাস শ্রমিকদের ওপর হামলা চালিয়েছে। এই হামলার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস ধর্মঘট চলবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *