Monday, August 2, 2021
Home > রাজনীতি > সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে মোদির আগমনকে ঘৃণা করি: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে মোদির আগমনকে ঘৃণা করি: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘৃণা করি।মোদি ইসলামবিদ্বেষী, নিরাপরাধ মুসলমানদের হত্যাকারী। বাবরি মসজিদকে অন্যায়ভাবে শহীদ করে দিয়েছে সে। এরকম একজন বিতর্কিত ব্যক্তিকে বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো যায় না।ভারত আমাদের বন্ধুপ্রতিমরাষ্ট্র।তাই স্বাধীনতার সময় যারা আমাদের সহযোগিতা করেছেন তারাই এ অনুষ্ঠানে আমন্ত্রণ পাওয়ার অধিকার রাখেন। জমিয়তে উলামায়ে হিন্দের তদানীন্তন সাধারণ সম্পাদক মাওলানা সাইয়েদ আস‌‌আদ মাদানী রহ. বাংলাদেশের স্বাধীনতার পক্ষে রাজধানী দিল্লির রাজপথে মিছিল করেছেন। এজন্য আমরা দাবি করছি মাদানী পরিবার থেকে কাউকে এই সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম আজ সুবর্ণ জয়ন্তীর আলোচনা সভায় এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে রাজধানীর ফকিরাপুলস্থ হোটেল রহমানিয়া মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের উদ্যোগে জমিয়তের কেন্দ্রীয় সহ- সভাপতি মাওলানা শহিদুল ইসলাম আনসারীর সভাপতিত্বে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন, মুফতি রেজাউল করিম, মাওলানা রশিদ ওয়াক্কাস, প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, মুফতি জাকির হোসাইন খান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মুফতি আতাউর রহমান খান,মুফতি আবু সাঈদ, সুহাইল আহমদ ও নিজাম উদ্দিন আল আদনান প্রমুখ।
নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের জন্য জমিয়তে উলামায়ে ইসলামের নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা পালন করেছেন। বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব জন্য অতন্ত্র প্রহরী হয়ে কাজ করছেন।

নেতৃবৃন্দ বলেন, যদি নরেন্দ্র মোদি বাংলাদেশে আগমন করে,তাহলে আগামী শনিবার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী কালো পতাকা মিছিল করবে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাসসহ সকল রোগীদের সুস্থতার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *