Friday, June 18, 2021
Home > জাতীয় সংবাদ > দিনদিন রাজনীতিতে অপ্রাসঙ্গিক হয়ে পড়ছে বিএনপি: সেতুমন্ত্রী

দিনদিন রাজনীতিতে অপ্রাসঙ্গিক হয়ে পড়ছে বিএনপি: সেতুমন্ত্রী

এপিপি বাংলা : বিএনপির দ্বিচারিতা রাজনীতির কারণে জনগণ তাদের মাঠ থেকে দূরে সরিয়ে দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির সুবিধাবাদী রাজনৈতিক চরিত্র অনেক আগেই জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে এমন মন্তব্য করে কাদের বলেন, রাজনীতিতে বিএনপি দিনদিন অপ্রাসঙ্গিক হয়ে পড়ছে।

বৃহস্পতিবার সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন সড়ক পরিবহনমন্ত্রী।

বিএনপি হঠাৎ গত মঙ্গলবার উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর হাস্যকর অপচেষ্টা করেছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, এদেশের রাজনীতিতে কে কাকে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে তা এখন দিবালোকের মতো স্পষ্ট। শাক দিয়ে মাছ ঢেকে কোনো লাভ নেই কারণ জনগণের কাছে সবকিছুই আজ স্পষ্ট।

বিএনপির ডাবল স্ট্যান্ডার্ড নীতি সম্পর্কে এদেশের জনগণ ভালো করেই জানে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা বলেছে কেউ লকডাউন মানছে না, কার্যকর হচ্ছে না, অথচ এখন সরকার সর্বাত্মক লকডাউন দেয়ার পর বলছে সরকার লকডাউনের নামে শাটডাউন দিয়ে মানুষকে কষ্ট দিচ্ছে। বিএনপির এমন দ্বিচারিতা রাজনীতির মাঠ থেকে জনগণ তাদের দূরে সরিয়ে দিচ্ছে।

ওবায়দুল কাদের মনে করেন, বিএনপির নীতি হচ্ছে সরকার যা করবে, ভালো-মন্দ যাচাই না করে তার বিরুদ্ধে বলতে হবে এবং তারা তোতাপাখির মতো তাই করে যাচ্ছে।

বিএনপি তাদের ব্যর্থ রাজনীতি ঢাকতে জনগণ ও পুলিশকে প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, সরকার নয়, বিএনপিই জনগণকে তাদের প্রতিপক্ষ বানিয়ে প্রতিশোধ নিচ্ছে। তাদেরকে জনগণ ভোট দেয় না বলে সহিংসতা করে এখন জনগণের জানমালের ক্ষতি করছে তারা।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *