Friday, May 14, 2021
Home > বিনোদন > অভিষেক-ঐশ্বরিয়ার ‘ঘটকালি’ করেছিলেন কে জানেন?

অভিষেক-ঐশ্বরিয়ার ‘ঘটকালি’ করেছিলেন কে জানেন?

এপিপি বাংলা : আজ থেকে ১৪ বছর আগে অর্থাৎ ২০ এপ্রিল ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন ধুমধাম আয়োজনে সাত পাকে বাঁধা পড়েছিলেন।

তবে করোনার কারণে আড়ম্বরহীন বিবাহবার্ষিকী উদযাপন করেছেন বচ্চন দম্পতি। ছবির শুটিংয়ের জন্য পরিবারের থেকে দূরে রয়েছেন অভিষেক। ফলে ভিডিয়ো কলেই ‘সেলিব্রেশন’ সেরেছেন তারা।

শুনলে অবাক হবেন  এই যুগলের মধ্যে ‘ঘটক’ -এর কাজ করেছিলেন আরেক বলিউড অভিনেতা ববি দেওল।

ঘটনার সূত্রপাত  সুইজারল্যান্ডে ‘আওর প্যায়ার হো গায়া’  ছবির শুটিং সেটে। এতে নায়িকা হিসেবে ছিলেন ঐশ্বরিয়া রায় আর নায়ক ছিলেন ববি। সেই সময় বাবা অমিতাভের সঙ্গে শুটিং ফ্লোরে এসেছিলেন অভিষেক। সেই সময় ববি দেওলই প্রথম ঐশ্বরিয়াকে অভিষেকের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

এদিকে, ঐশ্বরিয়াকে মুখোমুখি না চিনলেও জুনিয়ার বচ্চন ততদিনে বিশ্ব সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।  ছেলে বেলার বন্ধু ববি ভালোই বুঝেছিলেন বন্ধুর মনের অবস্থা। ব্যস, তাদের চারহাত এক করতে ঘটকালি করেছিলেন ববিই।

২০০৭ সালে মুম্বাইয়ে বচ্চনবাড়িতে অত্যন্ত গোপনীয়তা ও সতর্কতার ভেতর দুই পরিবার, নিকটাত্মীয় ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে হয় ঐশ্বরিয়া ও অভিষেকের। এই বিয়ে গণমাধ্যমের কাছে ‘রাজকীয় বিয়ে’ উপাধি পেয়ে বলিউডের ইতিহাসের অংশ হয়ে যায়।

২০১১ সালে এই দম্পতি এক কন্যাসন্তানের জন্ম দেন। বিয়ের পর বলিউডের চেয়ে সংসারই বেশি গুরুত্ব পায় এই বিশ্বসুন্দরীর কাছে। এর ফাঁকে ফাঁকেও কিছু ছবি উপহার দিয়েছেন। ১৪ বছর কেটে গেলেও এখনও একে অপরের প্রেমে মজে তারা। সূত্র: এইসময়

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *