Wednesday, August 4, 2021
Home > জাতীয় সংবাদ > বিভিন্ন অপরাধে ডিএনসিসির পাঁচ কর্মী চাকরিচ্যুত

বিভিন্ন অপরাধে ডিএনসিসির পাঁচ কর্মী চাকরিচ্যুত

বিজয়নগর ২৪ : বিভিন্ন অপরাধে গত পাঁচ মাসে পাঁচজন কর্মীকে চাকরিচ্যুত করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। তারা ডিএনসিসিতে দৈনিক মজুরিভিত্তিক কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

ডিএনসিসির সচিব দফতর সূত্র জানায়, সুশাসন প্রতিষ্ঠায় এই পাঁচজনকে চাকরিচ্যুত করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসা, দায়িত্বে অবহেলা এবং দীর্ঘ দিন কর্মস্থলে অনুপস্থিত থাকার অভিযোগ ছিল। এখন থেকে দৈনিক মজুরিভিত্তিক কর্মীদের ওপর আরও নজরদারি রাখা হবে বলে জানা গেছে।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা আবুল বাশার মুহাম্মদ তাজুল ইসলাম জানান, মাদকদ্রব্য বহনের অভিযোগে গত ৪ জুন ডিএনসিসির পরিবহন বিভাগের দৈনিক মজুরিভিত্তিক কর্মী (গাড়িচালক) হোসেন মিয়াকে চাকরিচ্যুত করা হয়েছে।

গত ২৩ মে দায়িত্ব পালনে অবহেলার কারণে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের (অঞ্চল-৫) দৈনিক মজুরিভিত্তিক পরিচ্ছন্নতাকর্মী ফরিদ হোসেন হাওলাদারকে চাকরিচ্যুত করা হয়। গত ১৪ ফেব্রুয়ারি জেল হাজতে আটক থাকায় পরিবহন বিভাগের দৈনিক মজুরিভিত্তিক কর্মী সাগরকে চাকরিচ্যুত করা হয়।

বিনা অনুমতিতে কর্মস্থলে অনুপস্থিত থাকায় সম্পত্তি বিভাগের কর্মী (উচ্ছেদ শ্রমিক) আব্দুর রাজ্জাককে এবং গত ১০ জানুয়ারি একই অভিযোগে অঞ্চল-৭-এর মশককর্মী হাসিবুল হাসানকে চাকরিচ্যুত করা হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *