Wednesday, August 4, 2021
Home > আঞ্চলিক সংবাদ > মানিকগঞ্জে আওয়ামী লীগ নেতা লিয়াকত আলীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মানিকগঞ্জে আওয়ামী লীগ নেতা লিয়াকত আলীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এপিপি বাংলা : মানিকগঞ্জ জেলা ট্রাক, ট্যাংক-লরি, কাভার্ডভ্যানচালক ও সহকারী ইউনিয়নের তহবিল থেকে কোটি টাকার অর্থ আত্মসাৎ, কমিটির সদস্যদের মারধরসহ নানা অনিয়মের অভিযোগে জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক এবং স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি লিয়াকত আলী ভাণ্ডারির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী সদস্যরা।

এ ছাড়া ওই সংগঠনের যুগ্ম সম্পাদক জসিম ও সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলীর বিরুদ্ধেও একই ধরনের অনিয়মের অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে।

মানিকগঞ্জ প্রেসক্লাব সম্মেলনকক্ষে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করেন কমিটির দপ্তর সম্পাদক মোশারফ হোসেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, ইতোমধ্যে লিয়াকত আলী ভাণ্ডারির বিরুদ্ধে আটটি সুনির্দিষ্ট অভিযোগ এনে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আশরাফ আলী চিশতী ও সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম।

গত ৮ জুন দেওয়া ওই কারণ দর্শানো নোটিশে ১০ দিনের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে। এর মধ্যে যুক্তিসঙ্গত কারণ দেখাতে ব্যর্থ হলে সংগঠন থেকে বহিষ্কার করা হবে বলেও জানানো হয়েছে।

এ ব্যাপারে লিয়াকত আলী ভাণ্ডারি দাবি করেছেন, তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ অসত্য। উল্টো তিনি দাবি করেছেন, যারা তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন, তারাই সংগঠনের টাকা আত্মসাৎ করেছেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে, লিয়াকত আলী ভাণ্ডারি গত ২০১৩ সাল থেকে এ পর্যন্ত দুই কোটিরও বেশি টাকা আত্মসাৎ করেছেন।
এদিকে সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম করিম ও সহসাধারণ সম্পাদক আব্দুর রহমানকে মারধর করার অভিযোগও করা হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *