Wednesday, August 4, 2021
Home > রাজনীতি > রূপগঞ্জের অগ্নিকাণ্ডে হতাহতদের ক্ষতিপূরণ দিতে হবে: জমিয়তে উলামায়

রূপগঞ্জের অগ্নিকাণ্ডে হতাহতদের ক্ষতিপূরণ দিতে হবে: জমিয়তে উলামায়

এপিপি বাংলা : নারায়ণগঞ্জ রূপগঞ্জের সেজান জুসের কারখানায় অগ্নিকাণ্ডের যারা নিহত হয়েছেন তাদের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে এবং যারা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তাদের সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে‌। এই অগ্নিকাণ্ডের ঘটনায় পুরো দেশ আজ শোকাহত। প্রকৃত ঘটনা সঠিক তদন্তের মাধ্যমে জাতির সামনে পেশ করতে হবে।

আজ শনিবার (১০ জুলাই) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি শায়খুল হাদিস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী ও মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম এই দাবি জানান।

নেতৃদ্বয় আরো বলেন, অব্যবস্থাপনা ও গাফেলতির কারণেই বিভিন্ন সময় এই অগ্নিকাণ্ডের মত নির্মম ঘটনা ঘটছে। শ্রমিকদের কাজের নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে হবে।

তারা অগ্নিকাণ্ডে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সমবেদনা জ্ঞাপন করেন। আহতদের সুস্থতা ও করোনা মহামারী থেকে মুক্তির জন্য মহান রাব্বুল আলামিনের কাছে বিশেষ দোয়ার জন্য দেশবাসীর নিকট আহ্বান করেন।

যাদের অবহেলা ও গাফিলতির কারণে এই মর্মান্তিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে এবং হতাহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন তারা।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *