Wednesday, August 4, 2021
Home > আঞ্চলিক সংবাদ > দ্রুত গতির ট্রাকে বিকট শব্দে সাউন্ডবক্স বাজিয়ে জনজীবন অতিষ্ঠ,লক্ষ্মীপুরের ১৭ জনকে ভ্রাম্যমাণ আদালত জরিমানা

দ্রুত গতির ট্রাকে বিকট শব্দে সাউন্ডবক্স বাজিয়ে জনজীবন অতিষ্ঠ,লক্ষ্মীপুরের ১৭ জনকে ভ্রাম্যমাণ আদালত জরিমানা

এপিপি বাংলা : লক্ষ্মীপুরের কমলনগরে স্বাস্থ্যবিধি অমান্য ও সড়ক পরিবহন আইন ভঙ্গ করে দ্রুত গতির ট্রাকে বিকট শব্দে সাউন্ডবক্স বাজিয়ে জনজীবন অতিষ্ঠ করায় ১৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে কমলনগর উপজেলার সামনে থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেকের ১০০ টাকা করে মোট এক হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার ১৭ জন যুবক একটি ট্রাক ভাড়া করে রামগতির আলেকজান্ডার মেঘনা বিচে যাচ্ছিলেন। এ সময় তারা স্বাস্থ্যবিধি অমান্য করে বিকট শব্দে সাউন্ডবক্স বাজিয়ে, নেচে-গেয়ে জনজীবন অতিষ্ঠ করছিল। বিষয়টি কমলনগর উপজেলা প্রশাসনের নজরে আসলে ভ্রাম্যমাণ আদালত তাদের আটক করে জরিমানা করে।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান বলেন, আলেকজান্ডারগামী একটি ট্রাকে থাকা ১৭ জনকে জরিমানা করা হয়েছে। তারা সবাই স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহণ আইন অমান্য করে জনজীবন অতিষ্ঠ করে তোলে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *