Wednesday, October 27, 2021

এপিপি বাংলা : ভৈরবে তিন কোটি টাকা মূল্যের ১৮০ কেজি গাঁজা ও পিকআপসহ দুজনকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ভৈরবের ঢাকা-সিলেট মহাসড়কে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুসংলগ্ন নাটাল মোড় এলাকায় আটক করা হয় তাদের। সেখানে একটি পিকআপ ভ্যান তল্লাশি করে এই বিপুল পরিমাণ গাঁজা পান র্যাব সদস্যরা।

ঘটনায় আটককৃতরা হলো— পিকআপচালক হবিগঞ্জের লাখাই গ্রামের আলতাফ মিয়ার ছেলে মো. সোহাগ ( ২২) ও হেলপার একই এলাকার ইউনুস মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (২৬)।

তারা অভিনব কৌশলে দরজার ফ্রেমের ভেতর গাঁজা রেখে পিকআপ ভ্যানে লাখাই থেকে ঢাকা যাওয়ার পথে ভৈরবে র্যাবের হাতে আটক হয়। এই গাঁজার মূল্য তিন কোটি টাকা বলে জানায় র্যাব।

এ বিষয়ে ভৈরব র্যাব-১৪ ক্যাম্পের কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের পিকআপ ভ্যান ও গাঁজাসহ আটক করা হয়।

একটি মাদক পাচারকারীর বড় সিন্ডিকেট দীর্ঘদিন যাবত ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে বিভিন্ন পরিবহণে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে আসছিল।

এদিন পিকআপ ভ্যানে দরজার ফ্রেম রেখে তারা ঢাকা যাচ্ছিল। এ সময় তল্লাশিতে দেখা যায় ১২টি দরজার ফ্রেমের ভেতর ২১৬টি প্যাকেটে ১৮০ কেজি গাঁজা পাওয়া যায়।

এ বিষয়ে ভৈরব থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *