Friday, September 17, 2021
Home > বিনোদন > প্রাক্তন প্রেমিকাকে নিয়ে ৪৫ দিনের বিদেশ ভ্রমনে সালমান খাঁন

প্রাক্তন প্রেমিকাকে নিয়ে ৪৫ দিনের বিদেশ ভ্রমনে সালমান খাঁন

এপিপি বাংলা : এক সময় চুটিয়ে প্রেম করেছেন বলিউড অভিনয়শিল্পী সালমান খাঁন ও ক‌্যাটরিনা কাইফ। বেশ আগে ভেঙে গেছে তাদের সম্পর্ক। ‘টাইগার থ্রি’ সিনেমায় আবারো জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তারা। এবার সিনেমাটির শুটিংয়ের জন‌্য বিদেশি পাড়ি জমাতে যাচ্ছেন এই প্রাক্তন প্রেমিক যুগল। দীর্ঘ ৪৫ দিন বিদেশে থাকবেন তারা।

গত মাসে জানা যায়, ১২ আগস্ট ইউরোপে পাড়ি দেবেন সালমান-ক্যাটরিনা। কিন্তু তা সম্ভব হয়নি। এদিকে বলিউড হাঙ্গামাকে একটি সূত্র বলেন—‘সালমান খান, ক্যাটরিনা কাইফ, পরিচালক মনীশ শর্মাসহ পুরো কাস্ট এবং ক্রু বিদেশে শুটিংয়ের জন‌্য ভারত ছাড়বেন। আগামী ১৮ আগস্ট দেশ ছাড়বেন তারা। এই শিডিউলের শুটিংয়ের জন‌্য কয়েক মাস ধরে প্রস্তুতি নিচ্ছে পুরো টিম। প্রযোজক আদিত্য চোপড়া সুষ্ঠুভাবে শুটিং শেষ করতে চাচ্ছেন।’

বিষয়টি ব‌্যাখ‌্যা করে সূত্রটি বলেন, ‘‘সালমান-ক্যাটরিনা প্রথমে রাশিয়ায় যাবেন। তারপর তুরস্ক, অস্ট্রিয়ার মতো একাধিক দেশে শুটিং করবেন। আদিত্য চোপড়া-মনীশ শর্মা মহামারি সত্ত্বেও চলচ্চিত্রের বিষয়ে আপোস করতে চাননি। ‘টাইগার থ্রি’ সিনেমাটিকে তারা দৃষ্টিনন্দন করে তৈরির পরিকল্পনা করেছেন। এ সিনেমার অ‌্যাকশন দৃশ‌্যগুলো এমনভাবে তৈরি করার পরিকল্পনা করেছেন যা আগে কোনো সিনেমায় দেখা যায়নি।’’

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটিতে পরিচালনা করছেন মনীশ শর্মা।

গত মার্চে সিনেমাটির শুটিংয়ে অংশ নেন সালমান-ক্যাটরিনা। এরপর করোনায় আক্রান্ত হন ক্যাটরিনা। পরবর্তীতে ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় শুটিং।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *