Wednesday, October 27, 2021
Home > জাতীয় সংবাদ > হাটহাজারী মাদ্রাসার নবনির্বাচিত মহাপরিচালকের ইন্তেকালে জমিয়তের শোক

হাটহাজারী মাদ্রাসার নবনির্বাচিত মহাপরিচালকের ইন্তেকালে জমিয়তের শোক

হাটহাজারী মাদ্রাসার নবনির্বাচিত মহাপরিচালকের ইন্তেকালে জমিয়তের শোক

দেশের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার নবনির্বাচিত মহাপরিচালক ও প্রধান মুফতি আল্লামা মুফতি আব্দুস সালাম চাটগামী কিছুক্ষণ পূর্বে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তাঁরর ইন্তেকালে হাটহাজারীসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে তাঁর ছাত্র,ভক্ত ও আলেম সমাজের মাঝে শোকের ছায়া নেমে আসে।
আজ সকালে মজলিসে শুরা সিদ্ধান্ত অনুযায়ী তিনি আল্লামা শাহ আহমদ শফী রহ. এর স্থলাভিষিক্ত হিসেবে মহা পরিচালক নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হওয়ার এক ঘণ্টা পরে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

তাঁর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি শায়খুল হাদিস আল্লামা মনসুরুল হাসান রায়পুরী, নির্বাহী সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম, সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা মুফতি শেখ মুজিবুর রহমান, সহ-সভাপতি মাওলানা শহিদুল ইসলাম আনসারী, যুগ্ম-মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আব্দুল হক কাওছারী, সহকারী মহাসচিব মাওলানা রশিদ বিন ওয়াক্কাস,প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল-ফিরোজী, মুফতি জাকির হোসাইন খান, সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা রশিদ আহমদ, মুফতি আতাউর রহমান খান ও মাওলানা আবু বকর সরকার প্রমুখ।

নেতৃবৃন্দ এক শোকবার্তায় বলেন, তাঁর ইন্তেকালে বিশ্ববাসী একজন ইসলামিক আইনশাস্ত্রবিদকে হারালো। তাঁর শূন্যস্থান সহজে পূরণ হবার নয়।
নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান রাব্বুল আলামিনের দরবারে জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করেন। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

খিদমাহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শোক:
তাঁর ইন্তেকালে আরো গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন খিদমাহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও রাজধানীর গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব মুফতি ইমরানুল বারী সিরাজী।
তিনি এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *