Sunday, December 5, 2021
Home > আঞ্চলিক সংবাদ > একাধিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্ভোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি

একাধিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্ভোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউপির ছতুরপুর উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত নতুন ভবনের উদ্বোধন করেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,জেলা আওয়ামীলীগ এর সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, র আ ম উবাদুল মোকতাদির চৌধুরী এমপি।

১৮ অক্টোবর সোমবার সকাল ১২ টায় বিষ্ণুপুর ইউনিয়নে ছতুরপুর উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত নতুন ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত সুধী সসমাবেশে, বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফার উদ্দিন আহাম্মদ এর সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এম পি।

প্রধাণ অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনাদের এলাকার শিক্ষার মান উন্নয়নে, নতুন ভবন নির্মাণ করা হয়েছে। এতে এলাকার ছেলেমেয়ে শিক্ষা অর্জণ করে শিক্ষিত হবে। বর্তমান সরকারের এ উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কার কথা ভুলে গেলে চলবেনা। আপনারা সবাই নৌকার সাথে থাকবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিজয়নগর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সাইমা, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও জেলা পরিষদ এর সদস্য, জহিরুল ইসলাম ভূইয়া,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল জলিল সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও রাজনীতি নেতৃবৃন্দ।

এরপর তিনি, বিষ্ণুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়,কালাছড়া উচ্চ বিদ্যালয়, কালাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মেরাসানি পলিটেকনিক একাডেমী র সম্প্রসারিত নতুন ভবনের এর উদ্বোধন করেন।

উল্লেখ্য, দিনের শুরুতে সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস- ২০২১ এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি উপস্থিত ছিলেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *