Tuesday, November 30, 2021
Home > আঞ্চলিক সংবাদ > শশ্মানে নেশাগ্রস্ত যুবকের চুরির চেষ্টা,সেই যুবক আটক

শশ্মানে নেশাগ্রস্ত যুবকের চুরির চেষ্টা,সেই যুবক আটক

বিজয়নগর প্রতিনিধি : বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা পশ্চিম পাড়ার তিতাস নদীর পাড়ে শশ্মানের লোহার পাত চুরি করতে গিয়ে শশ্মানে উপরের অংশের কিছু ইট ভেঙ্গে ফেলার অভিযোগে নেশাগ্রস্ত এক যুবকে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ।

গত ৩১ অক্টোবর রাত আনুমানিক ১২ টার দিকে চান্দুরা গ্রামের শামসুল হকে ছেলে মোঃ মোসাব্বির নামে এক নেশাগ্রস্ত যুব নেশার টাকা সংগ্রহের জন্য তিতাস নদীর পাড়ে অবস্থিত শশ্মানে এই কান্ড ঘটান।

খবর পেয়ে তাতক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন,ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজ্জামেল হোসেন রেজা,উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহামেদ ও বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান।

পরের দিন সোমবার সকাল ১২ টার দিকে পাশ্ববর্তী মাধবপুর উপজেলা পরিষদের সামনে থেকে বিজয়নগর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

বিজয়নগর পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী জানান,শশ্মান ভেঙ্গে লোহার পাত নিয়ে যাওয়ার ঘটনার সাথে সাথে ইউএনও ও ওসিকে জানালে তারা যথাযথ ব্যবস্থা গ্রহন করেন।আটক নেশাগ্রস্ত যুবকসহ জরিত সবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাচ্ছি।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহামেদ বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পেরেছি নেশার টাকা সংগ্রহের জন্য চুরির ঘটনা সংগঠিত করেছে এক নেশাগ্রস্ত যুবক।সেই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।ক্ষতিগ্রস্ত শশ্মানটি তাতক্ষণিক সংস্কার করার কাজ চলছে।

পরিদর্শন করতে এসে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজ্জামেল হোসেন রেজা বলেন, একটি ভারসাম্যহীন যুবক চুরি ও অসৎ উদ্দ্যেশে শশ্মান রাতের আধারে এসে শশ্মানের কিছু ক্ষতিগ্রস্ত করে।আমরা তাতক্ষণিক যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।স্থানীয় প্রশাসন শশ্মানটি মেরামতের কাজ করছে।এব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *