Sunday, December 5, 2021
Home > আঞ্চলিক সংবাদ > বিজয়নগরে “অকটেন” পরিমানে কম দেওয়ায় ইসলামিয় ফিলিংস স্টেশনকে ৩০ হাজার টাকা জরিমানা

বিজয়নগরে “অকটেন” পরিমানে কম দেওয়ায় ইসলামিয় ফিলিংস স্টেশনকে ৩০ হাজার টাকা জরিমানা

এপিপি বাংলা : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ভ্রাম্যমাণ আদালতে পাম্পে অকটেন পরিমানে কম দেওয়ায় ফিলিংস স্টেশনকে ৩০ হাজার টাকা জরিমানা ও স-মিলের অনুমতি না থাকায় দুটি স-মিলকে ২৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.এইচ ইরফান উদ্দিন আহম্মেদ।

মঙ্গলবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার সাতবর্গে বুধন্তী ইউনিয়ন পরিষদের সাবেক তিন বারের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মিজানুর ইসলাম ও সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও চেয়ারম্যান প্রার্থী মোঃ মফিজুল ইসলাম তিন ভাই এর মালিকানাধীন ইসলামিয়া ফিলিং স্টেশনকে অকটেন পরিমানে কম দেওয়ায় ও চান্দুরা ইউনিয়নের আমতলি বাজারের দুটি স-মিলকে ট্রেড লাইসেন্স না থাকায় এই জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.এইচ ইরফান উদ্দিন আহম্মেদ জানান, উপজেলা প্রশাসনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে ঢাকা-সিলেট মহাসড়কের সাতবর্গে অবস্থিত ইসলামিয়া ফিলিং স্টেশনে অকটেন লিটারে পরিমাণ কম দেওয়ায় ফিলিং স্টেশনের ম্যানেজারকে ত্রিশ হাজার টাকা অর্থদন্ড এছাড়াও অননুমোদিত ভাবে স-মিল পরিচালনা করার অপরাধে দুটি স-মিলকে পঁচিশ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *