Sunday, December 5, 2021
Home > আঞ্চলিক সংবাদ > মামলার সাক্ষী হওয়ায় প্রাণনাশের হুমকী, থানায় জিডি

মামলার সাক্ষী হওয়ায় প্রাণনাশের হুমকী, থানায় জিডি

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি,ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির বিরুদ্ধে কটুক্তি করায় উপজেলার হরষপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের মাওলানা আব্দুল কাইয়ূম ও মাওলানা বদরুল আলম শাহজাহানের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়ের হলে উক্ত মামলার প্রধান সাক্ষী একেই গ্রামের জেলা শ্রমিকলীগ নেতা মোঃ মিজানুর রহমান খাঁনকে আসামিরা প্রাণনাশের হুমকি প্রদান করায় মোঃ মিজানুর রহমান খান নিজের নিরাপত্তার জন্য বিজয়নগর থানায় একটি জিডি এন্ট্রি করেন।

গত ২০ নভেম্বর শনিবার সন্ধ্যায় স্বশরিলে থানায় হাজির হয়ে মোঃ মিজানুর রহমান খাঁন নিজে বাদী হয়ে বিজয়নগর থানায় এই জিডি এন্ট্রি করেন।

জেলা শ্রমিক লীগ নেতা মোঃ মিজানুর রহমান খাঁন জানান, আমাদের মাননীয় এমপি মহোদয়কে নিয়ে হাজীপুর গ্রামের এক মিটিংয়ে কতিপয় হেফাজত নেতা মাওলানা আব্দুল কাইয়ুম ও মাওলানা বদরুল আলম শাহজাহানের কটুক্তিমূলক বক্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হলে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।পাশাপাশি তাদের গ্রেপ্তারের দাবি জানান বিক্ষুব্ধ জনতা। তাদেরকে গ্রেপ্তার ও কঠুর বিচারের আওতায় আনার জন্য বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় প্রত্যক্ষদর্শী হিসেবে আমি একজন সাক্ষী হওয়ার কারণে মাওলানা বদরুল আলম শাহজাহান আমাকে বিভিন্নভাবে প্রাণনাশের হত্যার হুমকি প্রদান করে যাচ্ছে। আমি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় আছি বিদায় বিজয়নগর থানায় জিডি এন্ট্রি করে আইনের আশ্রয় গ্রহণ করেছি। আমি উক্ত দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান জিডি এন্ট্রির বিষয়টি নিশ্চিত করে জানান,মাননীয় এমপি স্যারের বিরুদ্ধে কটুক্তিপূর্ণ বক্তব্য প্রদান করার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছিল।উক্ত মামলার সাক্ষী মোঃ মিজানুর রহমান খাঁনকে বিভিন্নভাবে হুমকি প্রদান করছে মর্মে একটি জিডি এন্ট্রি করেন।

আমরা বিষয়টি তদন্ত পূর্বক দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *