Tuesday, November 30, 2021
Home > আঞ্চলিক সংবাদ > চান্দুরা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর মেজবাহ উদ্দিন চৌধুরী (টিপু) মনোনয়নপত্র দাখিল

চান্দুরা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর মেজবাহ উদ্দিন চৌধুরী (টিপু) মনোনয়নপত্র দাখিল

এপিপি বাংলা : ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সরকারের ঘোষিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিনে গত ২৫শে নভেম্বর বিকাল ৩ টায় চান্দুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, মেজবাহ উদ্দিন চৌধুরী (টিপু), কয়েক শত নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকতা মো, রফিকুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় নির্বাচন কর্মকর্তার সামনে উপস্থিত ছিলেন, হানিফ মিয়া, বাবুল সরদার, জাহাঙ্গীর মিয়া, শাহজাহান মিয়া, আইলেক্টর মিয়া, হুমায়ুন মিয়া, কাজল চৌধুরী ও সাতগাঁও গ্রামের ফায়েজ মিয়া প্রমুখ।

এসময় প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরী (টিপু) বলেন, আমি আন্তরিকতা ও সততার সাথে জনকল্যাণে নিজেকে নিয়োজিত করতে চান বলে তিনি জানান, তিনি সরকারি তিতুমীর কলেজের থেকে এম এস এস (রাষ্ট্রবিজ্ঞান) ডিগ্রি অর্জন করেন। পেশায় একজন ব্যবসায়ী (শতভাগ রপ্তানিমুখী শিল্প অর্থাৎ টাওয়েল উৎপাদক ও রপ্তানিকারক)।

তিনি আরও বলেন, তার দাদা ফখর উদ্দিন চৌধুরী (তিতন মিয়া) ছিলেন দাউদপুর পরগনার প্রেসিডেন্ট এবং চান্দুরা ইউনিয়ন পরিষদের প্রথম চেয়ারম্যান, তারই দৌহিত্র বিশিষ্ট মুক্তিযোদ্ধা সদ্যপ্রয়াত কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম) সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি। দীর্ঘ ২৬ বছর একটানা চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন, তারই চাচাতো ভাই আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।সবার দোয়া চাই সহযোগিতা চাই।

ছাত্রজীবন থেকেই বলিষ্ঠ, সৎ, ন্যায় পরায়ন ছাত্ররাজনীতি সহ নানা সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন বলে জানান, পরবর্তীতে ব্যবসায়ী জীবনে ব্রাহ্মণবাড়িয়া জেলার চেম্বার এন্ড কমার্স ইন্ডাস্ট্রিজে নির্বাচিত হয়ে ব্যবসায়ী সদস্যদের কল্যাণে ভূমিকা রেখেছি। এছাড়াও এলাকার অবহেলিত দরিদ্রদের বিভিন্ন সাহায্য সহযোগিতা ও চিকিৎসার ব্যবস্থা সামর্থ্যানুযায়ী করে যাচ্ছি।

সর্বশেষ তিনি বলেন, তার বংশধরদের রাজনৈতিক নেতৃত্বের ধারাবাহিকতা রক্ষায় নিজের জীবনকে চান্দুরা ইউনিয়ন নিপীড়িত, নির্যাতিত মানুষের সহযোগিতা ও সামাজিক উন্নয়নের কাজে ও জনকল্যাণে চান্দুরা ইউনিয়ন বাসীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। সেজন্য উপজেলাবাসী সহ চান্দুরা বাসীর আন্তরিক সহযোগিতা একান্ত ভাবে কামনা করি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *