Tuesday, January 25, 2022
Home > বিনোদন > সাবেককে ছাড়াই বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণের পরিকল্পনা!

সাবেককে ছাড়াই বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণের পরিকল্পনা!

এপিপি বাংলা : ক্যাটারিনা বিয়ে করতে যাচ্ছেন ভিকি কৌশলকে। তাদের নিয়ে খবর নিয়েই ভারতীয় গণমাধ্যমের সবচেয়ে বেশি চর্চা এখন। কখন বিয়ে করছেন, বিয়েতে কি আয়োজন থাকছে, অতিথিদের তালিকাতেই বা কাদের নাম আসছে তার সবই আসছে প্রকাশ্যে।

তবে খবর যতই প্রকাশ হোকনা কেনো বিয়ে ও বিয়ের নানা আয়োজন নিয়ে কিছুই বলছেন না ক্যাট-ভিকি। সবই সামনে আসছে ঘনিষ্ঠ সূত্রের বরাতে। জানা গেছে, রাজস্থানের জয়পুরে রাজকীয় আয়োজনে তাদের বিয়ের অনুষ্ঠান হবে ।

তবে মজার বিষয় হচ্ছে  ক্যাটরিনা কাইফের দুই প্রাক্তন—বলিউড ভাইজান সালমান খান এবং রণবীর কাপুর এখনও দাওয়াত পাননি ক্যাট-ভিকির বিয়ের।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খানের বোন অর্পিতা খান শর্মা বলেছেন, তাঁরা বিয়ের কোনো নিমন্ত্রণপত্র পাননি। আর, তাঁদের পারিবারিক একটি সূত্রের দাবি—পরিবারের কোনো সদস্যই দাওয়াত পাননি।

এদিকে, ছয় বছরের প্রেমিক রণবীর কাপুরও দাওয়াত পাননি ক্যাটরিনার বিয়েতে। ই-টাইমসের বরাতে বিনোদনভিত্তিক গণমাধ্যম স্পটবয়-ই এক প্রতিবেদনে জানিয়েছে, রণবীর কাপুরকে আমন্ত্রণ জানানো প্রশ্নের বাইরে।

এ প্রতিবেদনে দাবি করা হয়েছে, বিয়ের আয়োজনে বলিউড বাদশাহ শাহরুখ খান, বরুণ ধাওয়ান, কবির খান এবং তাঁর স্ত্রী মিনি মাথুরসহ আরও কয়েকজনকে দেখা যেতে পারে। যদিও আনুষ্ঠানিকভাবে এর কোনোটিই হবু দম্পতির পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

টাইমস অব ইন্ডিয়া জানায়, রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় বিয়ের আয়োজন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *