Friday, May 20, 2022
Home > আঞ্চলিক সংবাদ > স্কুলের সামনে যেতেই মাঈশাকে চাপা দিয়ে চলে যায় অটোরিকশা

স্কুলের সামনে যেতেই মাঈশাকে চাপা দিয়ে চলে যায় অটোরিকশা

এপিপি বাংলা : পিরোজপুরের স্বরূপকাঠিতে অটোরিকশার চাপায় মাঈশা আক্তার (৯) নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে স্বরূপকাঠির আটঘর-কুড়িয়ানা সড়কে আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মাঈশা আকলম গ্রামের ফকিবাড়ির মিজান ফকিরের মেয়ে। সে আকলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, মাঈশা আক্তার বাড়ি থেকে হেঁটে স্কুলের সামনে পৌঁছালে অটোরিকশাটি পেছন থেকে এসে তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পরে সড়ক অবরোধ করে রাখে মাঈশার সহপাঠীসহ অন্যান্য শিক্ষার্থীরা। এতে ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবির ও নেছারাবাদ থানার পুলিশের এসআই তাজেল ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা সড়ক থেকে সরে দাঁড়ায়। এর কিছুক্ষণ পরে দুপুর ১২টার দিকে আবারও শিক্ষার্থীরা গাছ ফেলে সড়ক অবরোধ করে রেখেছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন সমকালকে মোবাইল ফোনে বলেন, আমি ঘটনাস্থলেই রয়েছি। শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রেখেছে। ওদের সঙ্গে কথা বলে একটা ব্যবস্থার চেষ্টা করছি। এ বিষয়ে মামলা দিলে অবশ্যই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *