Monday, June 27, 2022
Home > প্রবাস > প্যারিসে লাল-সবুজের মহোৎসব

প্যারিসে লাল-সবুজের মহোৎসব

এপিপি বাংলা : স্বাধীন বাংলাদেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে কমিউনিটির স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্যারিসে অনুষ্ঠিত হয়ে গেল বর্ণিল সাংস্কৃতিক আয়োজন লাল-সবুজের মহোৎসব। মহান বিজয় দিবস উপলক্ষে ইউরোপের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল ইউরো বাংলা টিভি আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নেন একঝাঁক প্রবাসী নামি-গুণী শিল্পীর দল।

ইউরোপের জনপ্রিয় উপস্থাপিকা প্রিয় ধ্রুব’র সঞ্চালনায় এ অনুষ্ঠানের শুরুতে দর্শকদের স্বাগত জানিয়ে বরণ করে নেন ইউরো বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক আবু তাহির।

মুক্তিযুদ্ধের চেতনায় দেশাত্মবোধক গানের মন-মাতানো উপস্থাপনা ছিল প্রধান আকর্ষণ। এতে সঙ্গীতের চমক নিয়ে আসেন ইউরোপের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মুন্নী খন্দকার, লুবনা ইয়াসমিন, বরণ বড়ুয়া, রাজীব, শর্মী মুৎসুদ্দী, ও ক্ষুদে শিল্পী নিপসি, নিদুয়া ও আদিফাসহ অনেকে। সর্বোপরি সিনিয়র জুনিয়র ও নতুন প্রজন্মের শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি হয়ে ওঠে আনন্দপূর্ণ মিলনমেলায়।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক প্যানেল শাহ গ্রুপ, মিনহা গ্রুপ, বাংলা অটো গ্রুপ, এনএস ডেকো মোব, জিএমজি কার্গো, ইজিবাজার, ফাইহাস ফ্যাশন, নবকণ্ঠ ও টেক পার্টনার এফএনএফ ল্যাবকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আবু তাহির।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *