Tuesday, January 25, 2022
Home > রাজনীতি > সহিংসতা পরিহার করে ভোট হবে উৎসবমুখর: আইভী

সহিংসতা পরিহার করে ভোট হবে উৎসবমুখর: আইভী

এপিপি বাংলা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নির্বাচন এলে কেউ অভিযোগ তুলবে, একটু টানটান অবস্থা থাকবে। কিন্তু দিনশেষে দেখা গেছে, নারায়ণগঞ্জে সব নির্বাচনই সুষ্ঠু হয়েছে, সুন্দর হয়েছে। আমি আশা করি, এবারও আমরা সহিংসতা পরিহার করে উৎসবমুখর পরিবেশে নির্বাচন করব। আমার কোনো অভিযোগ নেই।

শুক্রবার সকালে নগরের ১৩ নম্বর ওয়ার্ডের জামতলায় গণসংযোগকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, আমি বিজয়ী হলে সবচেয়ে বেশি গুরুত্ব দেব খেলার মাঠ ও পার্কের জন্য। এখন মানুষ স্কুল চাচ্ছে, কবরস্থান চাচ্ছে। এসব নিয়ে কাজ করব। আমার আগের কাজগুলো সম্পন্ন করব। জনগণকে সুপেয় পানি পৌঁছে দিতে আগের সব পাইপ পরিবর্তন করব। পাশাপাশি খাল খনন, পুকুর খনন, মাঠ করতে চাচ্ছি বেশি।

এ সময় আইভীর সঙ্গে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিকেলে নগরের ৬ নম্বর ওয়ার্ডের আদমজী বিহারি ক্যাম্প থেকে ফের নির্বাচনী প্রচার শুরু করেন সেলিনা হায়াৎ আইভী। এ সময় তিনি বলেন, ইট-পাথরের নগরী নারায়ণগঞ্জে আমি যা কিছু করেছি জনগণের স্বার্থের জন্য করেছি; সুযোগ পেলে আরও করব।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, আমি সরকারদলীয় মেয়র প্রার্থী। তাই আমার মনোনয়ন ১৫ দিন আগে দেওয়া হয়েছে; কিন্তু আমি একটা পোস্টারও লাগাইনি। আমার বিরুদ্ধে অযথাই মিথ্যা অভিযোগ করা হচ্ছে। আমি আচরণবিধি মেনে প্রচার চালাচ্ছি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *