Tuesday, January 25, 2022
Home > আঞ্চলিক সংবাদ > মাধবপুরে কলেজ শিক্ষার্থী হত্যার বিচার চেয়ে ফাঁসির দাবিতে মানববন্ধন

মাধবপুরে কলেজ শিক্ষার্থী হত্যার বিচার চেয়ে ফাঁসির দাবিতে মানববন্ধন

মোঃ সাইফুল ইসলাম জুনাইদ (মাধবপুর) হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ডিগ্রি কলেজের মানবিক বিভাগের এইচএসসি ২য় বর্ষের মেধাবী ছাত্র শুভ মিয়ার হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে কলেজ শিক্ষক শিক্ষার্থীরা ।

আজ মঙ্গলবার ১১ই জানুয়ারি সকালে উপজেলার ধর্মঘর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এ মানববন্ধন ধর্মঘর ডিগ্রী কলেজের সকল শিক্ষক ছাত্র-ছাত্রী বৃন্দের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থীরা শুভ মিয়াকে যারা হত্যা করেছে তাদেরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চতুর্থ ধাপে ইউপি নির্বাচন গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় । নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হওয়ার পর গত ২৮ ডিসেম্বর রাত সাড়ে ৮ টার সময় উপজেলার হরষপুর ইউনিয়নের বড়চাল এলাকায় নির্বাচনে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহসিন ও আশরাফ আলী দুই গ্রুপের লোকজনের মধ্যে কথোপকথনের এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষে মেম্বার প্রার্থী আশরাফ আলীর ছেলে কলেজছাত্র শুভকে দুর্বৃত্তরা মাথায় আঘাত করে আহত করে। আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গত ২ই জানুয়ারি রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । নিহত শুভ উপজেলার হরষপুর ইউনিয়নের বড়চাল গ্রামের সাবেক মেম্বার আশরাফ আলীর দ্বিতীয় ছেলে । সে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ধর্মঘর ডিগ্রি কলেজের শিক্ষার্থী ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *