Friday, May 20, 2022
Home > শিক্ষা > আড়িয়ল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ

আড়িয়ল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ

বিজয়নগর প্রতিনিধি : বিজয়নগর উপজেলার আড়িয়ল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে সমাপ্ত হয়েছে।
৯ মার্চ বুধবার সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন শেষে প্রার্থীদের এজেন্ড এর উপস্থিতে ভোট গণনা হয়।
উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য প্রতিনিধি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন দুইটি প্যানেলে পুরুষ ৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পরে ২ জন।

ভোট গণনা শেষে নির্বাচনের প্রিজাইটিং অফিসার মোঃ আব্দুল জলিল সবার উপস্থিতিতে রেজাল্ট ঘোষনা করেন।

প্রতিদ্বন্দ্বীদদের মধ্যে আক্তার হোসেন প্রাপ্ত ভোট ১৭৫, আজিজ মিয়া প্রাপ্ত ভোট ১৭১,বাবুল মিয়া প্রাপ্ত ভোট ১৬১,দুলাল মিয়া প্রাপ্ত ভোট ১৬০ ও মোমেনা খাতুন প্রাপ্ত ভোট ১৭৯ পেয়ে নির্বাচিত হন।

মোট ৪০৩ জন ভোটারের মধ্যে ৩৩৪ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন তার মধ্যে মহিলা ১১ টা ভোট ও পুরুষ ভোটারের ২৭ টা ভোটকে বিভিন্ন কারণে বাতিল ঘোষনা করা হয়েছে।

আড়িয়ল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্বপালন করেন বিজয়নগর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল জলিল। তিনি সাংবাদিকদের জানান, নির্বাচনে তফসিল ঘোষনার পরে করোনা বৃদ্ধি ও অনিবার্য কারণবসত দুই দফা নির্বাচন পিছিয়ে সর্বশেষ সুন্দর ও সুষ্ঠুভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটার, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় আজ নির্বাচন সম্পূর্ণ করতে পারলাম।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *