Tuesday, October 4, 2022
Home > শিক্ষা > বিজয়নগরে মেলায় মাধ্যমিক শিক্ষা অফিসের দৃষ্টিনন্দন স্টল সবার নজর কেড়েছে

বিজয়নগরে মেলায় মাধ্যমিক শিক্ষা অফিসের দৃষ্টিনন্দন স্টল সবার নজর কেড়েছে

বিজয়নগর প্রতিনিধি : বিজয়নগরে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় ২৭ টি স্টলের মধ্যে মাধ্যমিক শিক্ষা অফিসারের দৃষ্টিনন্দন স্টল উপস্থাপনে সবার নজর কেরেছে।

১৭ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত চলা ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় বাংলাদেশ সরকারের দৃষ্টিনন্দন মাধ্যমিক বিদ্যালয় গুলোতে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট “শেখ হাসিনা ভবন” নামে একাডেমী ভবন,প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাব,শীতকালীন খেলাধুলার কর্মকাণ্ড,পড়াশোনার পাশাপাশি সৃজনশীল মেধা বিকাশের জন্য বিভিন্ন প্রতিযোগীতা আয়োজন সুন্দর ভাবে উপস্থাপনসহ বর্তমান সরকারের শিক্ষার কার্যক্রম এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সুন্দরভাবে উপস্থাপন করেছেন।

১৭ ই মার্চ উদ্বোধনী দিনে স্টল পরিদর্শনের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা মুকাই আলী, উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদসহ আগত বিভিন্ন অতিথিদেরকে উত্তরীয় পরিয়ে বরণ করে নিয়ে ব্যতিক্রম একটি আবহাওয়া সৃষ্টি করেন। উক্ত মেলায় ২৭টি স্টল এর মধ্যে কোন স্টলে উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিদের বরণ করার জন্য তেমন কোনো ব্যতিক্রমী ব্যবস্থা ছিল না।তাই তাদের উত্তরীয় মেলার ভিন্ন মাত্রা যোগ হয়েছে।

বিজয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল জলিল জানান, আমরা সবসময়ই সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড এমন মেলা বা কোন উৎসবে উপস্থাপনের জন্য আন্তরিক ছিলাম এবং থাকব ইনশাআল্লাহ। আমরা চেষ্টা করছি বর্তমান সরকারের শিক্ষা খাতে উন্নয়নমূলক সকল কর্মকান্ড আমাদের স্টলে ফুটিয়ে তোলার জন্য।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *