Friday, May 20, 2022
Home > রাজনীতি > মসজিদে আকসা রক্ষায় মুসলিম উম্মাহকে জেগে ওঠার আহ্বান যুব জমিয়তের

মসজিদে আকসা রক্ষায় মুসলিম উম্মাহকে জেগে ওঠার আহ্বান যুব জমিয়তের

এপিপি বাংলা : রমজানের পবিত্রতা নষ্ট করে মুসলমানদের প্রথম কেবলা মসজিদে আকসায় নিরীহ মুসল্লিদের ওপর ইসরাইলি ইহুদী সন্ত্রাসীদের হামলা পুরো বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। ইসরাইলি পুলিশ এই গর্হিত কাজ করে মানবাধিকার লংঘন করেছে। এখনই সময় মুসলিম উম্মাহকে জেগে ওঠে মসজিদে আকসা রক্ষা করার।

আজ রোববার (১৭ এপ্রিল) যুব জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন।

রাজধানীর পল্টনস্থ ওয়েস্টন হোটেলে যুব জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিল সংগঠনের সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হালীম বিন হারুন এর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

আরো বক্তব্য রাখেন, ডেমোক্রেটিক লীগের মহাসচিব সাইফুদ্দিন আহমেদ মনি, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা মুফতি শেখ মুজিবুর রহমান, মাওলানা শহিদুল ইসলাম আনসারী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি জাকির হোসাইন খান, প্রিন্সিপাল বেলায়েত হোসেন আল-ফিরোজী, মাওলানা আতাউর রহমান আতিকী, মুফতি আতাউর রহমান খান, মাওলানা তোফায়েল গাজালি, মুফতি আবু সাঈদ, মুফতি কামরুজ্জামান কাসেমী, মুফতি সুহাইল আহমদ, ছাত্র জমিয়ত বাংলাদেশ সভাপতি নিজাম উদ্দিন আল আদনান ও ছাত্র জমিয়ত বাংলাদেশ সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ প্রমুখ।

নেতৃবৃন্দ আরো বলেন,বাংলাদেশ সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশ। ৯০% মানুষ মুসলমান। মুসলিম নারীদের জন্য পর্দা ও হিজাব ফরজ বিধান। আমরা ইদানিং দেখতে পাচ্ছি কিছু সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে হিজাব নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।এটা ধর্মীয় অবমাননার শামিল। ধর্মীয় অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

জমিয়তের সাবেক সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস রহ.এর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *