Tuesday, October 4, 2022
Home > রাজনীতি > আদর্শ সমাজ গঠনে ছাত্র জমিয়তের বিকল্প নেই : নিজাম উদ্দিন আল আদনান

আদর্শ সমাজ গঠনে ছাত্র জমিয়তের বিকল্প নেই : নিজাম উদ্দিন আল আদনান

এপিপি বাংলা :  বৃহস্পতিবার (০৫ এপ্রিল ) সকাল ১০টায় ধর্মপাশা উপজেলা সদরে ডাকবাংলো মাঠে ছাত্র জমিয়ত বাংলাদেশ ধর্মপাশা উপজেলা শাখার কাউন্সিল অধিবেশনে শাখা আহবায়ক মুহসিন উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্মসাধারণ সম্পাদক হাফেজ নোমান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

প্রধাণ আর্কষন হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সভাপতি নিজাম উদ্দিন আল আদনান।
তিনি তার বক্তব্যে বলেন, আদর্শ ছাত্র সমাজ গঠনে ছাত্র জমিয়ত কর্মীদের সৎ, নিষ্ঠাবান, সুশৃঙ্খল যোগ্য ও আদর্শিক হওয়ার বিকল্প নেই।

তিনি আরও বলেন, আমাদের পবিত্র সীরাত পাঠ ও আকাবিরদের জীবনী অধ্যায়ন- চর্চা করতে হবে। এবং সেখান থেকে জীবন গঠনের উপকরণ সংগ্রহ করে জীবনকে সুন্দরভাবে পরিচালনা করতে হবে। দ্বীনের জন্য, ইসলামের জন্য, সংগঠনের জন্য সর্বোচ্চ ত্যাগ বিসর্জন, জান-মাল কুরবানি দেওয়ার আপ্রাণ চেষ্টা করতে হবে। ইসলাম, দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর যেকোন স্বার্থ রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে ছাত্র জমিয়ত কর্মীদের।

কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের শ্রমবিষয়ক সম্পাদক ও জামালগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জননেতা মু.রশীদ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়তের সহ সভাপতি আব্দুল মুক্তাদির ও সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ।

আরো বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ধর্মপাশা উপজেলা সভাপতি মাওলানা আজিজুর রহমান হাকিমী, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মাহমুদ হাসান মজুমদার , ধর্মপাশা উপজেলা যুব জমিয়ত সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন আজাদী, সাধারণ সম্পাদক মাওলানা হুসাইন আহমাদ মনির, মধ্যনগর উপজেলা জমিয়তের আহবায়ক মাওলানা আবুল বারাকাত সহ স্থানীয় জমিয়ত, যুব জমিয়ত,ছাত্র জমিয়তের নেতৃবৃন্দ।

কাউন্সিলে মুহসিন উদ্দিনকে সভাপতি, আতাউল্লাহকে সিনিয়ার সহসভাপতি, হাফিজ নোমান আহমদকে সাধারণ সম্পাদক, জাকির হুসাইনক সাংগঠনিক সম্পাদক ও মোঃসামিরুল হক বাছির মাহমুদকে প্রচার সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২২-২৩ শেষনের ছাত্র জমিয়ত ধর্মপাশা উপজেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় ছাত্র জমিয়ত সভাপতি নিজাম উদ্দিন আল আদনান

প্রোগ্রাম শেষ বিদায়ী বক্তব্যে নসিহত মূলক কথা বলেন ও হৃদয়গ্রাহি মোনাজান করেন অনুষ্ঠানের উদ্ভোদক হাজারো আলেমের উস্তাজ আল্লামা ইলিয়াস আহমদ শায়খে রাজাপুরী

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *