Monday, February 26, 2024
Home > আঞ্চলিক সংবাদ > নুরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে হজ্জ প্রশিক্ষণ কর্মশালা

নুরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে হজ্জ প্রশিক্ষণ কর্মশালা

এপিপি বাংলা : সিরাজী হজ্জ গ্রুপ বাংলাদেশ এর হাজীদের হজ্জকে সুন্দর ও সাবলিল ভাবে সম্পূর্ণ করতে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান নুরুল ইসলাম ফাউন্ডেশন এর আয়োজনে হবিগঞ্জ জেলার মাধবপুর হোটেল কুটুম বাড়িতে হজ্জ প্রশিক্ষন ও নতুন পুরাতন হাজী সাহেবদের পুর্নমিলনী অনুষ্ঠিত হয়।

৪ জুন শনিবার দিনব্যাপী সিরাজী হজ্জ গ্রুপ বাংলাদেশ এর সকল নতুন ও পুরাতন হাজীগন এবং হিতাকাঙ্খীদের নিয়ে এই পুর্নমিলনী অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষণে জামিয়া দারুল উলুম হরষপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা সিরাজুল ইসলাম খানের সভাপতিত্বে নুরুল ইসলাম ফাউন্ডেশন পরিচালক ও দৈনিক যুগান্তর এর সহ-সম্পাদক মুফতি তোফায়েল গাজ্জালী উদ্বোধন করেন।

প্রশিক্ষণ প্রদান করেন গুলিস্তান পীর ইয়ামানী জামে মসজিদ খতিব মুফতী ইমরানুল বারী সিরাজী,মাধবপুর মসজিদ এর ইমাম মাওঃ এহতেশামুল হক।

সিরাজী হজ্জ গ্রুপ বাংলাদেশ এর চেয়ারম্যান
মুফতী রেদওয়ানুল বারী সিরাজী সঞ্চালনায় আরো উপস্থিত ছিল মাধবপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ,বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত,মাধবপুর পৌরসভার সাবেক কাউন্সিলার আব্দুল গোলাপ মিয়া,সরাইল আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওঃ আক্কাস আলী,বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের প্রমুখ।

দিনব্যাপী প্রায় ৬০ জন হাজীকে প্রশিক্ষণ শেষে সঠিক ভাবে হজ্জ সম্পূর্ণ করার জন্য ও নুরুল ইসলাম বাবুল এর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত ও হজ্জ যাত্রীদের যাওয়া জন্য লাগেজ ও ছাতি উপহার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *